বিশেষ সতর্কীকরণ




১) কোন ফিজ জমা করার সময় যদি দেখা যায় যে টাকা কেটে নেওয়া সত্ত্বেও রশিদ বার হয়নি তাহলে দ্বিতীয় বার টাকা জমা করার চেষ্টা না করে ২৪ ঘন্টা পর পুনরায় LOGIN করে দেখতে হবে PAYMENT OPTION তখনো দেখাচ্ছে কিনা। না দেখালে REPRINT OPTION-এ গিয়ে রশিদ প্রিন্ট করে নিতে হবে আর দেখালে কলেজের এডমিশন হেল্পলাইনে উল্লিখিত মোবাইল নম্বরে যা যা বলা আছে সেইগুলি জানিয়ে SMS করে দিতে হবে। সেক্ষেত্রে ২৪ ঘন্টার মধ্যে UPDATE যাবে ওই নম্বরেই (ছুটির দিন বাদে)।


২) বারবার জমা করার চেষ্টার ফলে একাধিকবার টাকা জমা হলে বা অপ্রয়োজনে টাকা জমা করা হয়ে থাকলে তা কোনভাবেই ফেরৎযোগ্য নয় বা ভবিষ্যতে প্রদেয় কোন টাকার সঙ্গে এডজাস্টমেন্ট করাও সম্ভব নয়।


৩) কোন কারণে ব্যাঙ্ক থেকে CHARGE BACK CLAIM করতে হলে কলেজের কাছে প্রয়োজনীয় কাগজপত্র সহ লিখিতভাবে আবেদন করতে হবে। বিনা অনুমতিতে এধরণের ক্লেম হলে কলেজ কর্তৃপক্ষ জরিমানা এবং/বা আইনানুগ ব্যবস্থা নিতে বাধ্য হবে।


৪) যে কোন তথ্য বা সমস্যার জন্য প্রশাসনিক ভবনে বেলা ১২টা থেকে ৩টার মধ্যে প্রয়োজনীয় কাগজপত্র যোগাযোগ করতে হবে। নিয়মিতভাবে কলেজের ফেসবুক পেজের সাথে জুড়ে থাকলে কলেজের সমস্ত খবর জানা সহজ হবে। এছাড়া এডমিশন সংক্রান্ত সমস্ত নোটিসগুলো নিয়মিতভাবে দেখলে অনেক সমস্যার সমাধান ও প্রয়োজনীয় তথ্য পাওয়া যাবে।







External / Non-Regular Student?------ Click Here To Login
STUDENT LOGIN         NOTICE
USERNAME
PASSW0RD
 

Forgot/Re-send Password


Version : 1.01
© 2024-2025   KATWA COLLEGE
Developed By : MAX SOFTWARE SOLUTIONS